ঢাকা, শনিবার ২০ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

বিসিবি’র নির্বাচনে ফের জিতলেন পাপন

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-10-06, 12.00 AM
বিসিবি’র নির্বাচনে ফের জিতলেন পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে ফের জিতেছেন নাজমুল হাসান পাপন। ক্যাটাগরি-২ মানে ক্লাব ক্যাটাগরি থেকে পরিচালক নির্বাচিত হয়েছেন তিনি। পেয়েছেন ৫৩ ভোট।বিসিবি'র আগের পরিচালনা পর্ষদের ২৫ জনের মধ্যে ১৯ জনই পুনরায় পরিচালক নির্বাচিত হয়েছেন। পাপনের সঙ্গে জিতেছেন গাজী গোলাম মর্তুজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), মাহবুব উল আনাম (মোহামেডান স্পোর্টিং ক্লাব), ওবায়েদ রশিদ নিজাম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং ক্লাব), ফাহিম সিনহা (সূর্য তরুণ ক্লাব), ইফতেখার রহমান (ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাব), মনজুর কাদের (ঢাকা এসেটস), মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট একাডেমি) ও সালাহ উদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ ক্লাব)।

ক্যাটাগরি-৩ থেকে জিতেছেন খালেদ মাহমুদ সুজন। সাবেক এ টাইগার ক্যাপ্টেন ৩৭-৩ ভোটে হারান ক্রিকেট সংগঠক নাজমুল আবেদীন ফাহিমকে।

ঢাকা বিভাগে তানভীর আহমেদ ও নাঈমুর রহমান দুর্জয়ের প্রতিদ্বন্দ্বী প্রার্থী নির্বাচনের আগ মুহুর্তে সরে দাঁড়ান। ব্যালটে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নাম থাকলেও ঠিকই জয়ের হাসি হেসেছেন তানভীর ও দুর্জয়।

বিনা ভোটে নির্বাচিত হয়েছেন আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), এডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ) ও আলমগীর খান (বরিশাল বিভাগ)।

জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে বিসিবি’র পরিচালক হয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস।মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি'র বোর্ড রুমে আজ বুধবার, ৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। সন্ধ্যায় ঘোষণা হয় নির্বাচনের বেসরকারি ফলাফল। সরকারি ফলাফল ঘোষণা করা হবে আগামীকাল বৃহস্পতিবার, ৭ অক্টোবর।