ঢাকা, শুক্রবার ১৪ই ডিসেম্বর ২০১৮ , বাংলা - 

দেশে ফিরছেন কোকোর স্ত্রী শর্মিলা

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

বৃহঃস্পতিবার ১১ই অক্টোবর ২০১৮ রাত ০৯:২৭:৪০

পারিবারিক সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে গত সোমবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন।  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার খোজঁ-খবর নিতে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে পৌঁছেছেন শর্মিলা রহমান সিঁথি। বুধবার (১০ অক্টোবর) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ময়নুল ইসলাম।

জানা গেছে, পারিবারিক সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে গত সোমবার প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন। সূত্র জানায়, মামলার কারণে তারেক রহমান এবং ছুটি না পাওয়ায় তার স্ত্রী ডা. জোবায়দা রহমান দেশে ফিরতে পারছেন না। সে কারণেই শ্বাশুড়ি খালেদা জিয়ার চিকিৎসার নিয়মিত খোঁজ-খবর রাখার জন্য দেশে ফিরেছেন তার ছোট ছেলে কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

উল্লেখ্য, কোকোর মৃত্যুর পর শর্মিলা রহমান সিঁথি তার দুই কন্যাকে নিয়ে লন্ডনে বসবাস করছেন। এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ৬ অক্টোবর থেকে বিএসএমএমইউ’র কেবিন ব্লকে চিকিৎসাধীন রয়েছেন। সম্পাদনা : শরিফ উদ্দিন আহমেদ