ঢাকা, শুক্রবার ১৪ই ডিসেম্বর ২০১৮ , বাংলা - 

কুড়িগ্রামে পুলিশের সঙ্গে সংঘর্ষ,আহত ১০

জেলা সংবাদদাতা।।ঢাকাপ্রেস২৪.কম

বৃহঃস্পতিবার ১১ই অক্টোবর ২০১৮ রাত ০৯:৪২:১৪

কুড়িগ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের উপ পরিদর্শকসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় তিন ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরিস্থিতে নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড রাবার বুলেট ছুড়েছে পুলিশ। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে সদর উপজেলার জিয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী ও পুলিশ জানায়, বৃহস্পতিার বিকেলে সাড়ে ৫টার দিকে শহরের জিয়া বাজারে দোকানে পলিথিন রাখার দায়ে নীরব স্টরের মালিক নুর আলমের ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ফাতেমা খাতুন। এসময় বাজার কমিটির লোকজন ও অন্যান্য ব্যবসায়ীদের সাথে কথা কাটাকাটি হয় ম্যাজিস্ট্রেটের। এর এক পর্যায়ে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ঢিল ছুড়লে এ সংঘর্ষের সৃষ্টি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জের পাশাপাশি ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এতে পুলিশের উপপরিদর্শক (এসআই) ফজলুল হক ও এক পুলিশ সদস্যসহ ১০জন আহত হয়। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।