ঢাকা, শুক্রবার ১৪ই ডিসেম্বর ২০১৮ , বাংলা - 

সাংবাদিকদের২০কোটি টাকা দিলেন প্রধানমন্ত্রী

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

বৃহঃস্পতিবার ১১ই অক্টোবর ২০১৮ রাত ১০:২০:৪১

সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদানের চেক হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) গণভবনে সাংবাদিক নেতাদের হাতে চেক হস্তান্তর করেন তিনি।এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য উপস্থিত ছিলেন।

এছাড়াও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমগীর এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের মহাসচিব সোহেল হায়দার চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে, গত ১৯ সেপ্টেম্বর দুর্ঘটনায় হতাহত ও অসচ্ছল সাংবাদিকদের সহায়তার জন্য গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদানের ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে বিভিন্ন গণমাধ্যমের মালিকপক্ষ, বিশেষ করে বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর মালিকদের এই ট্রাস্টে বেশি বেশি অনুদান দেওয়ার আহ্বান জানান তিনি।সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদানের চেক হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) গণভবনে সাংবাদিক নেতাদের হাতে চেক হস্তান্তর করেন তিনি।

এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য উপস্থিত ছিলেন।এছাড়াও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমগীর এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের মহাসচিব সোহেল হায়দার চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে, গত ১৯ সেপ্টেম্বর দুর্ঘটনায় হতাহত ও অসচ্ছল সাংবাদিকদের সহায়তার জন্য গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদানের ঘোষণা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে বিভিন্ন গণমাধ্যমের মালিকপক্ষ, বিশেষ করে বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর মালিকদের এই ট্রাস্টে বেশি বেশি অনুদান দেওয়ার আহ্বান জানান তিনি।