ঢাকা, শনিবার ২৪শে আগস্ট ২০১৯ , বাংলা - 

আজও বিলম্বে ছাড়ছে তিন ট্রেন

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

সোমবার ৩রা জুন ২০১৯ সকাল ০৯:৪২:১৮

প্রতিবারের মতো এবারও বিলম্বে ছাড়ছে অনেক ট্রেন। তবে তুলনায় তা কমেছে। ঈদে যাত্রী সেবার চতুর্থদিনে সোমবার (৩ জুন) বিলম্বে ছাড়ছে তিন ট্রেন। সুন্দরবন, নীলসাগর ও রংপুর এক্সপ্রেস বিলম্ব করছে। এছাড়া সকাল ৯টা পর্যন্ত মোটামুটি শিডিউল মেনেই ছেড়েছে সবক'টি ট্রেন।

যারা গত শনিবার (২৫ মে) ট্রেনের আগাম টিকিট কেটেছিলেন, তারা সোমবার বিভিন্ন গন্তব্যে উদ্দেশ্যে যাত্রা করছেন। গত কয়েকদিনের তুলনায় সোমবার কমলাপুর রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড় কিছুটা কম।

রেলওয়ের তথ্য অনুযায়ী, সোমবার খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস সোয়া ৬টায় কমলাপুর থেকে ছেড়ে যাওয়ার কথা, কিন্তু সেটি ছেড়েছে সোয়া ৮টায়। চিলাহাটীগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টা ৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে সকাল সাড়ে ১১টায়। 

এছাড়া রংপুর এক্সপ্রেস সকাল ৯টায় কমলাপুর ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি এখনো কমলাপুরে পৌঁছায়নি। এ ট্রেন ছাড়ার সম্ভাব্য সময় নির্ধারণ করা হয়েছে সকাল সোয়া ১০টায়।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বলেন, অন্য যেকোনো বছরের তুলনায় শিডিউল মেনেই সময়মতো ছাড়ছে ট্রেন। এটা রেলওয়ের বড় একটি অর্জন।  দু’একটি ট্রেন বিলম্ব করছে, সেগুলো যাতে বেশি বিলম্ব না হয়, আমরা কাজ করছি।