ঢাকা, শুক্রবার ২০শে সেপ্টেম্বর ২০১৯ , বাংলা - 

বি‌রোধী নেতা রওশন,চেয়ারম্যান কা‌দের

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

রবিবার ৮ই সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৯:২৬:১০

রওশন এরশাদ সংস‌দের বি‌রোধী দ‌লের নেতা হচ্ছেন। একই সঙ্গে কাউন্সিল পর্যন্ত জিএম কা‌দের জাতীয় পা‌র্টির চেয়ারম্যানের দা‌য়িত্ব পালন কর‌বেন। শ‌নিবার রা‌তে রাজধানীর একটি হোটেলে রওশন ও জিএম কাদেরের প‌ক্ষের নেতারা দীর্ঘ বৈঠক শে‌ষে এ সম‌ঝোতায় উপনীত হন বলে বৈঠক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

‌বৈঠক সূত্র জানিয়েছে, সর্বসম্মতভা‌বে সিদ্ধান্ত হ‌য়ে‌ছে বি‌রোধী নেতা হ‌চ্ছেন জাপার অন্যতম প্র‌তিষ্ঠাতা বেগম রওশন এরশাদ। আর আগামী কাউন্সিল পর্যন্ত জাতীয় পা‌র্টির চেয়ারম্যা‌নের দা‌য়িত্ব পালন কর‌বেন জিএম কা‌দের। কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব ঠিক হ‌বে।

‌রোববার বেলা ১১টার দি‌কে বনানী অফিসে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা আনুষ্ঠা‌নিকভা‌বে এ বিষ‌য়ে ব্রিফ কর‌বেন।শনিবারের বৈঠ‌কে দ‌লের মহাস‌চিব ম‌সিউর রহমান রাঙ্গা উভয়প‌ক্ষে সমন্বয়কের ভূ‌মিকা পালন ক‌রেন।

বৈঠ‌কে রওশন পন্থীনেতা‌দের ম‌ধ্যে  ছি‌লেন দ‌লের জ্যেষ্ঠ ‌নেতা ব্যা‌রিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম‌পি, প্রে‌সি‌ডিয়াম সদস্য মু‌জিবুল হক চুন্নু এম‌পি, ফখরুল ইমাম এম‌পি, ও এস এম ফয়সল চিশতী আর জিএম কা‌দেরপন্থী নেতা‌দের ম‌ধ্যে দ‌লের প্রে‌সি‌ডিয়াম সদস্য কাজী ফি‌রোজ রশীদ এম‌পি, সা‌বেক মহাস‌চিব জিয়া উদ্দিন আহ‌মেদ বাবলু এম‌পি, সৈয়্যদ আবু হো‌সেন বাবলা এম‌পি ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মাসুদ উদ্দীন চৌধুরী।