ঢাকা, মঙ্গলবার ১লা ডিসেম্বর ২০২০ , বাংলা - 

ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক।।ঢাকাপ্রেস২৪.কম

শুক্রবার ২রা অক্টোবর ২০২০ সকাল ১১:২৯:১২

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফাস্টলেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে অবস্থান করছেন। ট্রাম্প নিজেই জানিয়েছেন, তাদের নিকটতম সহযোগী একজন করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার পর তিনি এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে রয়েছেন।

ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাতকারে ট্রাম্প জানিয়েছেন, সিনিয়র উপদেষ্টা হোপ হিক্স করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা নিজেরাও (ট্রাম্প-মেলানিয়া) করোনা টেস্ট করিয়েছেন। এখন ফলাফলের অপেক্ষায় রয়েছেন।

সাক্ষাতকারের পর টুইটারে ট্রাম্প এক ঘোষণায় বলেছেন, ফলাফলের জন্য অপেক্ষায় থাকা সময়টায় তিনি এবং মেলানিয়া কোয়ারেন্টিন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন।

মার্কিন প্রশাসনিক এক কর্মকর্তার বরাত দিয়ে অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানিয়েছে, চলতি সপ্তাহেও হিকস ট্রাম্পের সাথে যথেষ্ট পরিমাণ সময় ব্যয় করেছেন। বুধবারও তারা একসাথে প্রচারণা সমাবেশে অংশ নিয়ে ছিলেন।

এছাড়াও এই সপ্তাহে প্রেসিডেন্টের হেলেকপ্টারে করে ট্রাম্পের সাথে মেরিন ওয়ান এবং এয়ার ফোর্স ওয়ানে ভ্রমণ করেছেন হোপ।হোয়াইট হাউসের সিনিয়র কর্মকর্তাদের মধ্যে হোপ হিক্সই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ট্রাম্পের পরামর্শদাতা হিসেবে দায়িত্ব পালন করছেন। সূত্র : এপি ও ফক্স নিউজ