ঢাকা, বৃহস্পতিবার ১৬ই মে ২০২৪ , বাংলা - 

’জোর করে ক্ষমতায় আছে আওয়ামীলীগ’

স্টাফ রিপোটার।। ঢাকাপ্রেস২৪.কম

2024-04-29, 12.00 AM
’জোর করে ক্ষমতায় আছে আওয়ামীলীগ’

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবল দলের অধিনায়ক আমিনুল হক বলেছেন, আওয়ামী সরকার ডামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে বাংলাদেশের রাষ্ট্রীয় যন্ত্রগুলো ব্যবহার করে জোর করে  ক্ষমতায় বসে আছে। নিজেদের ইচ্ছে মতো তারা দেশ পরিচালনা করছেন। কিন্তু এ দেশের জনগণ তা মেনে নিবে না। আজকে দেশের যে পরিস্হিতি আওয়ামী সরকার দেশের গনতন্ত্রকে নিরুদ্দেশ করে দিয়েছে। দেশে গণতন্ত্র নেই, জনগণের ভোটাধিকার নেই, আওয়ামী সরকারের জন্য আজ দেশের মানুষ নির্যাতিত, নিস্পেষিত, দ্রব্যমূল্যের বৃদ্ধির কারনে আজ দেশের সাধারণ জনগণ শান্তিতে দু 'মুঠো ভাত পেট ভরে খেতে পারছে না। 

 এই পরিস্থিতির ও শেষ আছে উল্লেখ করে আমিনুল হক বলেন, আওয়ামী সরকারকে মনে রাখতে হবে ইতিহাস কাউকে ক্ষমা করে না। এই আওয়ামী সরকারকেও ইতিহাস ক্ষমা করবে না। 
 
আজ সোমবার ( ২৯ এপ্রিল) দুপুরে  খিলগাঁওস্হ তালতলা ভুতের আড্ডা রেস্টুরেন্টের সামনে, উত্তরার ১ নম্বর ওয়ার্ড আজমপুর বাসস্ট্যান্ডে, পল্লবী ৬ নং ও আঞ্চলিক ৬ নং ওয়ার্ডে ঢাকা মহানগর উত্তর বিএনপির তৃতীয় দিনের কর্মসূচি অনুযায়ী সাধারন জনগন ও পথচারীদের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণের এক অনুষ্ঠানে  তিনি এসব কথা বলেন। 

 

আমিনুল হক বলেন, আজকে উত্তরা পূর্ব থানাধীন ১ নম্বর ওয়ার্ডে তীব্র তাপদাহে নগরীর পথচারী জনসাধারণের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরন করতে  গেলে পুলিশ পানি বিতরণ করতে দিবে না বলে বাঁধা দেয়, তিনি বলেন, এই হচ্ছে বর্তমান আওয়ামী ফ্যাসিষ্ট সরকারের নমুনা। আমরা কোন দেশে বাস করছি। 
যে দেশে একজন রাজনৈতিক দলের কর্মী জনগণের সেবা করতে পারে না।